কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
National Portal Bangladesh
পোর্টাল সাবস্ক্রাইব করুন
পোলিং
মতামত দিন
১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
বিস্তারিত(জীবন বৃত্তান্ত)
আবেদন করতে ক্লিক করুন
বাংলা বর্ষপঞ্জি ১৪২৯ দেখতে ক্লিক করুন
হালনাগাদ তথ্য পেতে ক্লিক করুন
পুরাতন ওয়েব সাইট
Please Click For Details